Followers

Total Pageviews

Sunday, January 25, 2009

অসমাপ্ত লেখা Oshomapto Lekha

আগের লেখা..........

মাঝে মাঝে
খুব একা মনে হয় নিজেকে
এত আপনজনের ভিড়ে
সব চেনা মুখ সরে যায়
আটপৌরে জীবন থেকে খসে পরে লজ্জা ঘৃনা ভাব ভালোবাসার বসন

চিন্তাহীন আমি ভাবনাহীন তোমাকে মনে হয় দূরের নক্ষত্র
যত কাছে আসো তুমি তত দূরে যাই



..আজ...

এখন ভর সন্ধ্যা........
তুমি তোমার মত, আমি আমার মত
খুব সচেতনযেন কেউ কারও মগ্নতায় বিরক্তি না নিয়ে আসি

তোমার দৃষ্টি ডিজিটাল মনিটরের মন মাতানো নাচ গানের ট্যালেন্টে
আমার দৃষ্টি জানালার সীমারেখা অতক্রম করে নিভৃত আকাশে যেখানে ইচ্ছা, স্বপ্ন, হতাশা, অপেক্ষা করে বোঝাপরার
যেখানে হাতরে খুজি নক্ষত্রের জ্যোতি
যদি দেখা মেলে?

অন্ধকার পথ পারি দিচ্ছি জানি দুজনেই তবু যদি দেখা মেলে
অপেক্ষার ইতি টেনে..
খুব সচেতন
যেন সপ্ন না ভাঙ্গে
না তোমার না আমার



তারপর....

আজও শেষ করলাম না

No comments: